শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গরু চুরির ঘটনায় অভিযোগ

গরু চুরির ঘটনায় অভিযোগ

গরু চুরির ঘটনায় অভিযোগ
গরু চুরির ঘটনায় অভিযোগ

বরিশাল ব্যুরো : বরিশালের বাকেরগঞ্জে গরু চুরির ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামীকরে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের গোলাম সরোয়ার শিকদার এ অভিযোগটি করে।

গোলাম সরোয়ার শিকদার বলেন, গত ১১জুন রাতে আমার গোয়ালে ৪টি গরু বেধে রাখি। পরদিন ভোররাতে গোয়াল ঘরে গিয়া ৪টি গরু হইতে ২টি গরু দেখিনা। গরু ২টির মূল্য প্রায় একলক্ষ দশ হাজার টাকা।

কয়েকজনের নাম উল্লেখ করে তিনি বলেন, মোঃ শুকুর হাই,মোঃ বেল্লাল খলিফা,মোঃ জামাল শিকদার, ফোরকান শিকদার পাদ্রিশিবপুর এলাকায় নানা অপরাধ করে। চুরির আগে এ কয়জন আমার বাড়ির গোয়াল ঘরের পাশে সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করতে দেখাগেছে। তাই আমার ধারনা এরা চুরির সাথে জড়িত। আমি আইনের মাধ্যমে গরু চুরির সুষ্ঠ তদন্ত চাচ্ছি।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, গরু চুরির বিষয়ে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে চোরদের আইনের আওতায় আনা হবে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply